1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
র‍্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ইপিজেড থানার আলোচিত ও চাঞ্চল্যকর ৬ বছরের কণ্যা শিশু ধর্ষণ মামলার পলাতাক আসামি শফিকুল ইসলাম গ্রেপ্তার।  অস্ট্রেলিয়ায় পাঠানোর নামে ভুয়া ভিসা দিয়ে কোটি টাকা হাতিয়ে নিয়েছে মুকসুদপুরের সক্রিয় এক প্রতারক চক্র, প্রশাসনের হস্তক্ষেপ কামনা ভুক্তভোগীদের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অস্ত্র হাতে নিয়ে নাশকতা সৃষ্টিকারী, চট্টগ্রামের কুখ্যাত সন্ত্রাসী,মাদক সম্রাট, গ্যাং লিডার,যুবলীগ কর্মী,কিলার ফয়সাল গ্রেপ্তার। পতেঙ্গা থানায় হামলা,ভাংচুর ও সী বীচে চাঁদাবাজীর অভিযোগে মাসুদ করিম গ্রেপ্তার। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে হত্যা মামলার এজাহারনামীয় আসামি লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক ও কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদ গ্রেফতার। বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক

অবাধে চলছে চোরাই জ্বালানি তেলের ক্রয় ও বিক্রয় রমরমা বানিজ্য- দেখার যেন কেউ নেই!(পর্ব-০১)

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৪৫ জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদক:- দঃ পতেঙ্গার ফুলছড়ি থেকে নেভাল সড়কের পাশে গড়ে উঠেছে, মিন্টু, হাসান, মহিউদ্দিন সিন্ডিকেট’র চুরি করে তেল ক্রয় ও বিক্রয় করার অবৈধ রমরমা ও জমজমাট বানিজ্য।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, জ্বালানি তেল ক্রয় ও বিক্রয় করতে হলে অবশ্যই জ্বালানি মন্ত্রণালয় থেকে বিস্ফোরক লাইসেন্স, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ছাড়পত্র ও পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র,ট্রেড লাইসেন্স নেওয়ার বিধান রয়েছে। অথচ এসব না নিয়েই রমরমা বাণিজ্য করছে চোরাই তেল বিক্রয় ও ক্রয় করা সিন্ডিকেট চক্রটি।


এসব যানবাহনের চালক/ ড্রাইভার চোরাই তেল বিক্রয়ের জন্য স্থাপনার সামনে গাড়ি থামিয়ে বিশেষ পদ্ধতিতে জালানির ট্যাংক থেকে তেল বের করে বিক্রি করে দেন।

 

বিস্তারিত অনুসন্ধানী প্রতিবেদনে, চোখ রাখুন (পর্ব-০২)।

শেয়ার করুন

আরো দেখুন......